ঢাকা,রোববার, ৫ মে ২০২৪

চকরিয়ায় চাঁদা না দেওয়ায় গুলি করে টাকা ছিনতাই, আহত ১

নিজস্ব প্রতিবেদক ::  কক্সবাজারের চকরিয়ায় দাবীকৃত চাঁদা না দেওয়ায় সাদ্দাম হোসেন(২৪) নামের এক রাজ মেস্ত্রীকে গুলি করে টাকা ছিন্তাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় রাজ মেস্ত্রী সাদ্দাম হোসেন গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে।

রোববার বলা ২ টার দিকে চকরিয়া উপজেলার চিরিংগা ইউনিয়নের চরণদ্বীপ এলাকায় কুলছুমার দোকানের সামনে ঘটেছে এ ঘটনা। আহত সাদ্দাম হোসেন ডুলাহাজারা ইউনিয়নের রং মহল এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

সাদ্দাম হোসেন জানান; তিনি চিরিংগা ইউনিয়নের চরণদ্বীপ এলাকার বদিউল আলম নামের এক ব্যক্তির একটি একতলা বিশিস্ট বাড়ী নির্মণের কন্ট্রাক্ট নেন। ওই বাড়ীটি নির্মাণ কাজ শুরুর পর থেকে ওই এলাকার রুবেল নামে এক ব্যক্তি তার কাছ থেকে ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে আসছিল।

সাদ্দাম হোসেন ওই চাঁদার টাকা না দেওয়ায় বরিবার বেলা ২ টার দিকে চরণদ্বীপের কুলসুমার দোকানের সামনে তাকে গুলি ও মারধর করে গুরুতর আহত করে। এ সময় তার কাছ থেকে নগদ ১০ হাজার টাকা, একটি মোবাইল ফোন সেট, একটি মোটর সাইকেল ও সেনিটারিংয়ে যাবতীয় মালামাল ছিনিয়ে নেয়।

পরে এলাকাবাসী গিয়ে তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করায়। বাড়ীটির নির্মাণ কাজ শেষে সেনিটারিংয়ের মালামাল নিয়ে সাদ্দাম হোসেন ডুলাহাজারা ফেরার পথে রুবেল এ ঘটনাট ঘটিয়ছে। সাদ্দাম হোসেন এ ব্যাপারে চকরিয়া থানায় রুবেল সহ ২ জনের নাম উল্লেখ করে একটি এজাহার দিয়েছেন।

এ ব্যাপারে চিরিংগা ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দীনের কাছ থেকে জানতে চাইলে তিনি এ ঘটনার সত্যতা স্বীকার করে অপরাধীদের বিরুদ্ধে আইনের আশ্রয় নেওয়ার পরামর্শ দেন।

 

পাঠকের মতামত: